অভিযাত্রী সম্পর্কে আপনার কি কিছু জানার আছে?

About Us

অভিযাত্রী.কম বাংলা ভাষায় তারুণ্যনির্ভর একটি সম্পূর্ণ ওয়েব ম্যাগাজিন। তারুণ্যকে প্রাধান্য দিয়ে অভিযাত্রীর পথ চলা। যেসব কারণে প্রচণ্ড সম্ভাবনাময় তরুণেরা মুখ থুবড়ে পড়ে, পথ চলার গতি হারিয়ে ফেলে, অভিযাত্রী সেই কারণগুলো চিহ্নিত করে সামনে এগিয়ে যেতে তাদের অনুপ্রাণিত করে। বাঁধাকে এড়িয়ে যাওয়া নয় বরং বুদ্ধিদীপ্তভাবে মোকাবেলা করতে শেখায়। এ কারণেই অভিযাত্রী, “স্বপ্নবাজদের মগজের ঝড়” শিরোনামে সামনে এগিয়ে যাচ্ছে।

 

প্রযুক্তি বিপ্লবের এই যুগে মানুষ দিনকে দিন হয়ে উঠছে অনেক বেশি আত্মমুখি, আবেগহীন ও আক্রমনাত্মক। ফলে ব্যক্তিগত থেকে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় সঙ্কট দিনে দিনে বেড়ে চলছে। বাড়ছে মানুষে মানুষে দূরত্ব, বহুর মাঝে থেকেও একাকীত্বের যন্ত্রণায় প্রতিনিয়ত বিদ্ধ হচ্ছে মানুষ। অভিযাত্রী পরিবর্তনে বিশ্বাসী, তবে নিজেকে হারিয়ে বা বিলিয়ে দিয়ে নয়। বরং নৈতিকভাবে নিজের অবস্থান ঠিক রেখে আধুনিকতার সাথে কীভাবে মানিয়ে নেওয়া যায়- সেই বার্তাটি পৌঁছে দিতে চায় কোটি কোটি মানুষের কাছে। কিন্তু এর জন্য সবার আগে প্রয়োজন জ্ঞানের সীমাবদ্ধতা দূর করা। জ্ঞানী মানুষ মাত্রই বুদ্ধিমান, কিন্তু অজ্ঞরা হয় বোকা ও চতুর।

 

সমকালীন জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতি, অর্থনীতি ও বিভিন্ন সঙ্কট, ইতিহাস, ঐতিহ্য, শিল্প, সাহিত্য, বিজ্ঞান, প্রযুক্তি, খেলাধুলা, বিনোদন ইত্যাদি বিষয় নিয়ে ওয়েব ম্যাগাজিন অভিযাত্রী।

 

হাজারো মিথ্যা ও ভুলের সাগর থেকে সঠিক এবং মূল্যবান নুড়ি কুড়িয়ে নিয়ে আসতে নিরলস চেষ্টা করে যাচ্ছে অভিযাত্রী টিম। প্রতিটি লেখা নিয়ে নানান পরীক্ষা-নিরীক্ষা, যাচাই-বাচাই শেষে সঠিক তথ্যপূর্ণ লেখাগুলোই পাঠকদের সামনে তুলে আনতে প্রতিশ্রুতিবদ্ধ এই টিমের অভিযাত্রীরা। যার ফলাফল, অভিযাত্রী নিয়ে অল্পদিনের মধ্যেই পাঠকদের মধ্যে সৃষ্টি হয়েছে অভূতপূর্ব সাড়া।

 

“সাহসী স্বপ্নবাজ মানুষেরা কখনো হারে না।
অভিযাত্রী পড়ুন, স্বপ্ন জয় করুন।

 

ধন্যবাদ

সাইফুল্লাহ সাইফ

ফাউন্ডার এবং সিইও, অভিযাত্রী

 

Contact us

অভিযাত্রী নিয়ে আপনার যেকোন জিজ্ঞাসা, পরামর্শ, মতামত, কৌতূহল বা আইডিয়া শুনতে প্রস্তুত আমরা। আপনি কি আমাদের সাথে যোগাযোগ করতে চান?

 

ইমেইলে যোগাযোগ করুনঃ ovijatrimedia@gmail.com

 

অথবা এখানে বিস্তারিত লিখুনঃ

 

Advertising

ডিজিটাল প্ল্যাটফর্মে আপনার পণ্য প্রচারের অন্যতম মাধ্যম হতে পারে অভিযাত্রী মিডিয়া। অভিযাত্রীর বৃহৎ কমিউনিটি নেটওয়ার্কে বিজ্ঞাপনের দিয়ে সঠিক আডিয়েন্সের কাছে পোঁছে দিন আপনার পণ্যটি। অভিযাত্রীর দক্ষ ডিজিটাল মার্কেটিং টিম আপনার ব্যবসার প্রসারে সাহায্য করতে প্রস্তুত।

ই-মেইলে যোগাযোগ করুনঃ ovijatrimedia@gmail.com

 

Privacy Policy

 

তথ্য সংরক্ষণ এবং অপব্যবহার ব্যক্তি বা প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা বিঘ্নিত করে। অপ্রতিরোধ্য ইন্টারনেট ব্যবহারে দিন দিন নিরাপত্তার ঝুঁকি বাড়ছে। আগামী বিশ্বের জন্য যা অত্যন্ত উদ্বেগজনক।

প্রাইভেসি রক্ষায় ovijatri.com সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে। আপনার ব্যক্তিগত এমন কোন তথ্য অভিযাত্রী সংরক্ষণ করে না, যেটা আপনার গোপনীয়তা বা নিরাপত্তার জন্য হুমকিস্বরূপ।

অভিযাত্রী মিডিয়া বা ovijatri.com শুধুমাত্র কনটেন্ট ডেভ্লপমেন্ট, কনটেন্ট রিসার্চ বা যোগাযোগের জন্য ব্যবহারকারীর সম্মতি নিয়ে অত্যন্ত প্রয়োজনীয় কিছু তথ্য সংরক্ষণ করে। ovijatri.com ওয়েবসাইটের সার্বিক উন্নয়ন, ব্যবস্থাপনা এবং নিরাপত্তার স্বার্থে সাধারণত আপনার পরিচয় যেমন- নাম, ঠিকানা, ই-মেইল, আইপি অ্যাড্রেস ইত্যাদি সংরক্ষণ করে যেটা শুধুমাত্র ব্যবহারকারীদের সাহায্য এবং আরও ভাল সার্ভিস প্রদান করার জন্য।

 

Disclaimer

এই ওয়েবসাইটের প্রতিটি লেখার বিষয় এবং চিন্তা লেখকের নিজস্ব। লেখার বিষয়বস্তু বা মতামতের সাথে সম্পাদক এবং ovijatri.com এর কর্তৃপক্ষের চিন্তা ভাবনার কোন প্রকার সম্পৃক্ততা নেই। তাই লেখা নিয়ে কোন বিতর্ক, আইনগত জটিলতা সৃষ্টি হলে ovijatri.com কোনভাবেই এই দায় বহন করে না।

 

Career

অভিযাত্রী টিমে কাজ করতে আগ্রহী হলে আপনাকে স্বাগতম। তবে তার আগে একপলকে দেখে নিন অভিযাত্রী কাদের খুঁজছে।

 

আপনি যদি প্রচণ্ড ক্রিয়েটিভ, উদ্যমী হয়ে থাকেন, আপনার মাথায় যদি অদ্ভুত, বিস্ময়কর আইডিয়ারা কিলবিল করতে থাকে, আপনি যদি লিখতে, পড়তে, গল্প বলতে ভালোবাসেন তাহলে অভিযাত্রী আপনারই অপেক্ষায় আছে। অভিযাত্রী টিমে যুক্ত হয়ে আপনি কি একজন অভিযাত্রী হতে ইচ্ছুক?

 

ইমেইলে যোগাযোগ করুনঃ ovijatrimedia@gmail.com